নায়লা নাঈম বিতর্কিত ব্রাজিলিয়ান পোশাকে আবারো আলোড়ন সৃষ্টি করলেন

মডেলিং জগতে একটি নামই বর্তমানে বার বার উচ্চারিত হচ্ছে। আর তা হলো নায়লা নাঈম। বার বার আলোচনা সমালোচনার মাধ্যমে ভক্ত ও সমালোচকদের নজরেই থাকছেন তিনি। বিশেষ করে কিছুদিন ধরেই তাঁকে নিয়ে সমালোচনাটা যেন একটু বেশিই হচ্ছে। কিন্তু তাতে কি? সমালোচনাই বাড়িয়ে দিচ্ছে তার খ্যাতি। আকর্ষণীয় এই মডেলের ফেসবুকের প্রোফাইলে ফলোয়ার বেড়ে যাচ্ছে খুব দ্রুত। সেই সঙ্গে পেজের জনপ্রিয়তাও ছাড়িয়ে যাচ্ছে অনেক তারকাকেই।

অসাধারণ শারীরিক গড়ন ও সাহসী খোলামেলা পোশাকের জন্য খুব দ্রুত মিডিয়ায় জনপ্রিয়তা অর্জন করেছেন এই তারকা। অনেকেই অনেক সমালোচনা করা সত্ত্বেও তার আবেদনময়ী ফটোশুট গুলো বেশ প্রশংসাও কুড়িয়েছেন।

চারিদিকে যখন বিশ্বকাপ নিয়ে আলোচনার ঝড় চলছে তখন নায়লা নাঈম নতুন আলোচনার ঝড় তুললেন তার ফেসবুক পেজে। বিশ্বকাপে নিজের প্রিয় দল ব্রাজিলের পতাকার রঙ এর পোশাকের থিমে বেশ খোলামেলা ফটোশুট করলেন তিনি। ভক্তদের সাথে ছবিটি শেয়ার করা মাত্রই মাত্র ২ ঘন্টায় সাড়ে ৪ হাজারের বেশি লাইক আর ৩০০ এর বেশি শেয়ার হয়ে গিয়েছে ইতিমধ্যেই। ব্রাজিল ভক্তরা বেশ সুনামও করছেন ছবিটির। সেই সঙ্গে আর্জেন্টিনার ভক্তরা বদনাম করার সুযোগটিও হাতছাড়া করছেন না একেবারেই।

সূত্র: প্রিয় লাইফ

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail