যে ৬টি সুন্দর উপহার ভালোবাসা দিবসে প্রেমিক/প্রেমিকাকে দিতে পারেন

amitumi_gift

দেখতে দেখতেই এসে পড়েছে ভালোবাসা দিবস। ফেব্রুয়ারীর ১৪ তারিখের এই দিনটিকে পুরা বিশ্বের মানুষ ভালোবাসা প্রকাশের জন্য বিশেষ ভাবে পালন করে। প্রেমিক প্রেমিকারা এই দিনে একে অপরকে উপহার দেয়। আর এই উপহার গুলোতে থাকে তাদের খাঁটি ভালোবাসার ছোঁয়া। এই ভালোবাসা দিবসে আপনার প্রেমিক/ প্রেমিকা কে কি দিবেন ভেবেছেন? আসুন জেনে নেয়া যাক ভালোবাসা দিবসে প্রেমিক/প্রেমিকাকে দিতে পারেন এমন ৬টি সুন্দর উপহার সম্পর্কে।

লাল গোলাপ

যুগ যুগ ধরেই ভালোবাসা প্রকাশ করার অন্যতম একটি মাধ্যম হলো লাল গোলাপ। লাল গোলাপ ছাড়া যেনো সব উপহারই মলিন রয়ে যায়। আর তাই ভালোবাসা দিবসে ফুলের দোকানগুলো জুড়ে থাকে ফুলের রমরমা ব্যবসা। এই ভালোবাসা দিবসে প্রিয় মানুষটিকে একটি লাল গোলাপ কিন্তু অবশ্যই দেবেন।

বই

এখন চলছে বই মেলা। বলা হয়ে থাকে বই মানুষের সবচাইতে ভালো বন্ধু এবং কাউকে দেয়ার জন্য সবচাইতে ভালো উপহার। এইবারের ভালোবাসা দিবসে তে আপনার ভালোবাসার মানুষটিকে উপহার দিতে পারেন তার পছন্দের কোনো বই। বইয়ের প্রথম পাতায় ভালোবাসা প্রকাশ করে কয়েকটি কথাও লিখে দিতে পারেন তাকে।

মগের মধ্যে নিজেদের ছবি কিংবা নাম

এই ভালোবাসা দিবসে তে মগের মধ্যে নিজেদের সুন্দর একটা ছবি ছাপিয়ে প্রিয়জনকে উপহার দিতে পারেন। নিলক্ষেতে কিংবা কাটাবনের অনেক গুলো দোকানই মগে ছবি ছাপানোর কাজ করে থাকে। এছাড়াও ফেসবুকের কিছু পেজও কাজটি করছে। চাইলে টি শার্টেও ছাপিয়ে উপহার দিতে পারেন নিজেদের ছবি কিংবা নাম।

প্রযুক্তি পন্য

ইদানিং ভালোবাসা দিবসে অনেকেই প্রযুক্ত পণ্য উপহার পেতে এভং উপহার দিতে পছন্দ করেন। সামর্থ্য থাকলে ভালো কোনো স্মার্ট ফোন অথবা ল্যাপটপ দিতে পারেন ভালোবাসার মানুষটিকে। একটু কম বাজেট থাকলে সুন্দর একটি হেড ফোন, মোবাইল কভার কিংবা সুন্দর একটি পেনড্রাইভ দিয়েও চমকে দিতে পারেন প্রিয় মানুষটিকে।

চকলেট বক্স

ভালোবাসা দিবসে তে পুরো বিশ্বব্যাপী জনপ্রিয় একটি উপহার হলো চকলেট বক্স। ভালোবাসার মানুষটির পছন্দ অনুযায়ী একটি সুন্দর চকলেট বক্স উপহার দিয়ে ভালোবাসার সম্পর্কটিকে আরো মিষ্টি করে তুলতে পারেন এই ভ্যালেন্টাইন্স ডে তে।

নিজের হাতে তৈরী উপহার

একটু সময় নিয়ে নিজের হাতেই বানিয়ে নিতে পারেন কার্ড, ফটোফ্রেম কিংবা অন্য কোনো সুন্দর উপহার। নিজের সৃজনশীলতা এবং রুচির সমন্বয়ে তৈরী আপনার এই উপহারটি আপনার ভালোবাসার মানুষটি পছন্দ করবেই।

সূত্র: প্রিয় লাইফ

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail