দেখুন বলিউডে আসার পূর্বে দেখতে কেমন ছিলেন পরিনীতি চোপড়া!

amitumi_parineeti chopra

পরিণীতি চোপড়া। বলিউডের এই বাবলি গার্ল কিছুদিন আগেও পরিচিত ছিলেন প্রিয়াঙ্কা চোপড়ার কাজিন হিসাবেই। তবে দিন বদলেছে, এখন তিনি জায়গা করে নিয়েছেন নিজের। অচিরেই বড় বোন প্রিয়াংকার সাথে রেস করার জন্য তৈরি হয়ে যাবে তিনি সেটা এখনোই চোখ বুজে বলে দেয়া যায়।

আপনি কি জানেন, বলিউডে অভিনয় করার আগে পরিনীতি চোপড়া কেমন ছিলেন দেখতে? শুনে অবাক হবেন যে তিনি মোটেও নায়িকা সুলভ চেহারার অধিকারী ছিলেন না, বরং দেখতে ছিলেন সাদামাটা আর ওজনটাও ছিল অনেক বেশী। কী, বিশ্বাস হচ্ছে না। তাহলে মন দিয়ে দেখুন ছবিগুলো। আজকের গ্ল্যামারাস পরিণীতির সাথে মিল খুঁজে পেতে হিমশিম খাবেন!

amitumi_parineeti chopra2

পরিনীতি চোপড়ার জন্ম ২২ অক্টোবর, ১৯৮৮ সালে। তাঁর বাবার নাম পাওয়ান চোপড়া যিনি একজন ব্যবসায়ী। একজন ইনভেস্টমেন্ট ব্যাংকার হতে চেয়েছিলেন পরিনীতি চোপড়া, তবে ম্যানচেস্টার বিজনেস স্কুল থেকে ব্যবসা, ফিন্যান্স এবং অর্থনীতিতে তিনটি স্নাতক ডিগ্রি নেয়ার পর ২০০৯ সালে ভারতে চলে আসেন। ভারতে এসে যশ রাজ ফিল্মস -এ ‘জনসংযোগ পরামর্শক’ হিসেবে কাজ শুরু করেন। এবং এখানেই ঘুরে যায় তার জীবনের মোড়। ২০১১ সালে লেডিস ভার্সেস রিকি বেহেল চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেন।

সূত্র: প্রিয় লাইফ

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail