বলিউডে অভিনয় করবেন বাংলাদেশের নুসরাত ফারিয়া

amitumi_nusrat faria

বাংলাদেশের প্রথম নায়িকা হিসেবে বলিউড সিনেমায় নাম লেখালেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। দেশের চলচ্চিত্রে অভিষেকের অপেক্ষায় থাকা এ অভিনেত্রী সরাসরি বলিউডের সিনেমায় নায়িকা হতে যাচ্ছেন। বলিউডে সিরিয়াল ‘কিসার’ খ্যাত অভিনেতা ইমরান হাশমি ও নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে একটি ছবিতে দেখা যাবে তাকে।

বিষ্ণু দত্ত পরিচালিত ‘গাওয়াহ-দ্য উইটনেস’ ছবিটিতে আরও থাকছেন আশুতোষ রানা ও কলকাতার অভিনেত্রী পায়েল সরকার। খবর টাইমস অফ ইন্ডিয়ার

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, “আমি অত্যন্ত আনন্দিত যে বলিউডের মতো বড় একটি জায়গায় কাজ করতে পারছি। স্ক্রিপ্টটা পেয়েছিলাম মাসখানেক আগে। তখন লন্ডনে ‘আশিকি’ সিনেমার শুটিংয়ে ছিলাম। সিনেমার কাস্টিং ডিরেক্টর অপূর্ব যোশেফ লুক টেস্ট নিয়েছিলেন; আমার অডিশন নিয়েছিলেন হিন্দিতে। এরপর ‘তোর আশিকি’ গানটা রিলিজের চার দিন আগে আমাকে ফাইনালি কাস্টিং করেন তিনি।”

মূলত ‘তোর আশিকি’ গানটা দেখেই তাকে নির্বাচন করা হয়েছে বলে জানান ফারিয়া।

‘গাওয়াহ-দ্য উইটনেস’ একটি থ্রিলার ধাঁচের ছবি। এতে ইমরান হাশমি একজন গোয়েন্দা কর্মকর্তা। আর তার প্রেমিকা হিসেবে থাকবেন ফারিয়া। ব্যবসায়ীর ভূমিকায় থাকা নওয়াজউদ্দিনের স্ত্রী হবেন পায়েল সরকার।

আগামী নভেম্বরে শুরু হবে ছবিটির কাজ। চিত্রায়িত হবে ভারতের কলকাতা ও পুনেতে। এ ছবির সঙ্গীত পরিচালনা করবেন আশিকি-২ খ্যাত মিঠুন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail