আবারো সালমান-শাহরুখ যুদ্ধ, বলিউডপাড়ায় টানটান উত্তেজনা

amitumi_salman vs shahrukh

দুই বিশাল বলিউড ‘দানবের’ সংঘর্ষ হতে চলেছে। এ নিয়ে টানটান উত্তেজনা সিনেমাপাড়ায়। আগামী বছরের ঈদে মুক্তির সময় নির্ধারিত হয়েছে কিং খান শাহরুখের ‘রাইস’ এবং দাবাং খানের ‘সুলতান’ ছবি দুটোর।

এক প্রতিবেদনে বলা হয়, দুটো ছবিই বিশাল বাজেটে আসছে। দুটো ছবির কাহিনীই মারাত্মক। একই দিনে মুক্তি পাওয়া নিয়ে দারুণ দুশ্চিন্তায় আছেন ভক্তরা। কোনটা ছেড়ে কোনটা দেখবেন? ধারণা করা হচ্ছে, দুই মহা তারকার ভক্তকূলের মধ্যেও প্রতিযোগিতার সৃষ্টি হবে।

এদিকে, ছবি দুটো একে অপরের লভ্যাংশে ভাগ বসাবে বলেও মনে করছেন বিশেষজ্ঞরা। সেই সঙ্গে একটি ছবি অপরটিকে পেছনে ফেলার চেষ্টা করবে।

তবে এমনটা মনে করেন না ‘রাইস’-এর প্রোডিউসার ফারহান আখতার। বরং সালমানের ছবির পাশাপাশি শাহরুখের ছবি মুক্তি দেওয়াটাকে ভালো দৃষ্টিতেই দেখছেন তিনি। বলেন, এর আগেই এ দুই তারকার ছবি একই দিনে মুক্তি পেয়েছে। তখন খারাপ কিছু ঘটেনি।

তা ছাড়া ব্যবসায় ক্ষতি হবে না বলেও মনে করেন ফারহান। কারণ, এ দুজনের ভক্ত সংখ্যা এতই বেশি যে, তারা প্রিয় তারকার ছবি দেখলেই তা ব্লক বাস্টার হয়ে যাবে। ‘রাইস’ এবং ‘সুলতান’ দুটোই দারুণ ব্যবসাসফল সিনেমা হতে চলেছে বলে প্রায় নিশ্চিত ফারহান।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail