ট্রেলারেই বাজিমাত ‘দিলওয়ালে’ ছবি (ভিডিও)

amitumi_dilwale

‘দিল তো হার কিসিকে পাস হোতা হে লেকিন সাব দিলওয়ালে নেহি হোতে’ ট্রেলারের শুরুটা শাহরুখের এই ডায়লগ দিয়ে। ইতিমধ্যেই ডায়লগটি সবার মুখে মুখে চলে এসেছে। ডায়লগটি শাহরুখ খানের নতুন ছবি ‘দিলওয়ালে’র। গতকাল ইউটিউবে রেড চিলিজ চ্যানেলে মুক্তি দেয়া হয় এই ছবির ট্রেলার। মুক্তির আঠারো ঘন্টার মধ্যে প্রায় উনিশ লক্ষ বার দেখা হয়ে গেছে এই ট্রেলারটি।

বোঝাই যাচ্ছে অধীর আগ্রহে ‘দিলওয়ালে’ এর দিন গুনছে সিনেপ্রমীরা। তাই শাহরুখ-কাজল এখন রোহিতের সব থেকে বড় সম্পদ। বলিউডে এক সময় রোমান্সের ঝড় তুলেছিলেন এই জুটি। একের পর এক জনপ্রিয় ছবি উপহার দিয়েছে এই জুটি। ২০১০-এ মাই নেম ইজ খান ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল এই জুটিকে। পাঁচ বছর পর ফের জুটি বাঁধছেন শাহরুখ খান ও কাজল।

এর কাহিনী শুরু হয় পনেরো বছর চার মাস দশ দিন আগে। কমেডি, অ্যাকশন, প্রেম, ফ্যামিলি ড্রামার ককটেল পাঞ্চে সম্প্রতি মুক্তি পেল রোহিত শেঠির ‘দিলওয়ালে’ ট্রেলার।চার হৃদয়ের কথা নিয়ে ‘দিলওয়ালে’। বলতে গেলে নিখাদ এক প্রেমের গল্প বুনেছেন রোহিত। তবে সে প্রেম শুধু প্রেমিক-প্রেমিকার নয়, ভাই-ভাইয়েও। ছবিতে দুই ভাইয়ের চরিত্রে রয়েছে শাহরুখ ও বরুণ ধাওয়ান।

ট্রেলার দেখে যা বোঝা যাচ্ছে, ভুল বোঝাবুঝিতে ভেঙে যায় শাহরুখ-কাজলের সম্পর্ক। কিন্তু দূরে থেকেও কমতি পরে না ভালোবাসায়। ১৫ বছর পর আবার দেখা হয় তাদের। শুরু হয় পুরানো রোম্যান্স। অন্যদিকে বরুণের সঙ্গে রয়েছে কৃতি স্যানন। তবে অনেকদিন পর আবার পর্দায় দেখা যাবে জনি লিভারকে।১৮ ডিসেম্বরের মুক্তি পেতে চলেছে রোহিতের ‘দিলওয়ালে’।

ট্রেলার

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail