দীপিকাকে বিয়ের প্রস্তাব দিলেন রণবীর

amitumi_ranbir propose deepika

দীপিকা পাড়ুকোনের সঙ্গে প্রেমের অধ্যায় অনেক আগেই শেষ করে দিয়েছিলেন রণবীর কাপুর। এরপর প্রেমের নৌকা ভিড়িয়েছেন ক্যাটরিনা কাইফের কাছে। শোনা কথা শুধু প্রেম নয় বাগদানও করে ফেলছেন তারা। যদিও কখনও স্বীকার করেননি এদের কেউ। কিন্তু একি রণবীর যার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন, বিয়ের কথা ভাবছেন, তাকে বিয়ের প্রস্তাব না দিয়ে দিলেন তার সাবেক প্রেমিকা দীপিকা পাড়ুকোনকে। ঘটনাটা অবাককর হলেও সত্যি। আর এ ঘটনাটি ঘটেছে পরিচালক ইমতিয়াজ আলীর ‘তামাশা’ ছবিতে।

এই ছবিতে আবার শুরু হল তাদের পুরনো প্রেম। পর্দায় অভিনয় করতে করতে দীপিকার প্রেমে আরও একবার হাবুডুবু খাচ্ছে রণবীর। তবে এবার প্রেম নিবেদন নয়, সরাসরি দীপিকাকে বিয়ের প্রস্তাব দিলেন রণবীর। রিয়েল নয়, পুরোটাই ঘটেছে রিলে। তাই এখনও রণবীর ক্যাটেরই আছেন। আসলে সম্প্রতি সামনে এসেছে ‘তামাশা’র একটি ছবি যেখানে হাঁটু গেড়ে দীপিকাকে প্রপোজ করছে রণবীর।

যতবার পর্দার সামনে হাজির হয়েছেন দীপিকা রণবীর ততবার বাজি মেরেছেন তারা। এমনকি বিচ্ছেদও তাদের পর্দার রসায়নকে ফিকে করতে পারেনি। তাই এই রোম্যান্সকে ক্যামেরার লেন্সে বন্দি করে রাখলেন ইমতিয়াজ আলী। আসলে দীপিকা-রণবীরের রিয়েল লাইফ প্রেমই ‘তামাশা’-এর কাহিনি। ২৭ নভেম্বর মুক্তি পাচ্ছে দীপিকা আর রণবীরের প্রেম কাহিনী।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail