ক্রিকেট বিশ্বের আবেদনময়ী পাঁচ সঞ্চালকের একজন বাংলাদেশের আমব্রিন!

amitumi_ambrin

প্রচলিত ধারায় ক্রিকেট হল মূলত ব্যাট বলের লড়াই। কিন্তু, সময়ের সাথে সাথে যেন বদলে যাচ্ছে ক্রিকেট। আর তারই ধারাবাহীকতায় মার-মার কাট-কাট টি-টোয়েন্টির যুগে ক্রিকেট এখন আর স্রেফ মাঠের ব্যাট বলের লড়াইয়ে সীমাবদ্ধ নয়। ক্রিকেট এখন হয়ে উঠেছে আরও চাকচিক্যময়ম, আমরা বিনোদনময়।

খেলার আগে কিংবা পরে তারা হাজির হন নানা রকম অনুষ্ঠান নিয়ে। ম্যাচ চলাকালেও তাদের দেখা যায় গ্যালারি, দর্শকদের সাথে।

এমন কয়েকজন নারী সঞ্চালকদের মধ্যে ‘পাঁচ আবেদনময়ী নারী সঞ্চালক’ নির্বাচন করেছে ভারতীয় ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকেট ট্র্যাকার। তাদের মধ্যে চতুর্থ স্থানে আছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) কল্যানে জনপ্রিয় হয়ে ওঠা আমব্রিনা আমব্রিন।

পাঁচ জনের মধ্যে তিনি আছেন চতুর্থ স্থানে। তালিকায় বাংলাদেশ বাদেও অস্ট্রেলিয়া, ভারত, নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের একজন করে সদস্য আছেন।

চলুন দেখে নেয়া যাক সেই ধারাক্রম…

১. মেলানি মেল ম্যাকলাফলিন (অস্ট্রেলিয়া)

২. মায়ান্তি ল্যাঙ্গার (ভারত)

৩. লরা ম্যাকগোল্ডরিক (নিউজিল্যান্ড)

৪. আমব্রিনা সাজরিন আমব্রিন (বাংলাদেশ)

৫. ইশা গুহা (ইংল্যান্ড)

জানিয়ে রাখা ভাল, আমব্রিন ২০০৭ সালের লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগীতার সেরা দশে ছিলেন। নওশীন, নাবিলা এবং মুনমুনকেও বাদ দিয়ে বিপিএলের তৃতীয় আসরের জন্য তার নাম চুড়ান্ত করা করেছিল বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল – চ্যানেল নাইন।

আমব্রিন প্রথম উপস্থাপনা করেন এনটিভির ‘মিউজিক-ই-ফোনি’ অনুষ্ঠানে। এতে টানা দু’বছর উপস্থাপনা করে বেশ দর্শকপ্রিয়তা পান তিনি। বর্তমানে উপস্থাপনা নিয়েই বেশি ব্যস্ত আমব্রিন। এনটিভির ‘উদ্দীপন’, দেশ টিভিতে ‘সিনেমা এক্সপ্রেস’, আরটিভিতে ‘মিউজিক স্টেশন’ ও এশিয়ান টিভিতে ‘এশিয়ান কিচেন’ অনুষ্ঠানের নিয়মিত উপস্থাপনা করছেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail